• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে টিসিবির স্মার্ট ফ্যামিলি কার্ড বিতরণ করেন- এমপি লিপি ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মার্কিন দূতাবাসে বিক্ষোভ ভৈরবে তাপদাহের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে লোডশেডিং, জনজীবন অতিষ্ঠ ভৈরব কৃষকের মাঝে ভুর্তকি মুল্যে কম্বাইন্ড হারভেস্টার বিতরণ রফিকুল ইসলাম মহিলা কলেজ ভৈরবে গরমে বিপর্যস্ত শিক্ষার্থীদের মাঝে শরবত বিতরণ হিটস্ট্রোকে প্রাক্তন ফুটবলারের মৃত্যু ভৈরবে মাজারের খাদেম হত্যা মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ তীব্র তাপদাহে ভৈরবে ডাক বাংলোর কন্ট্রোল রুমে আগুন হোসেনপুরে চাচাকে ছুরিকাঘাতে হত্যা করা ভাতিজা গ্রেফতার পাকুন্দিয়ায় কালেজ ছাত্র শরীফ হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

বিএফএফ-সমকাল বিতর্কে কিশোরগঞ্জের চ্যাম্পিয়ন সরযূ বালা বিদ্যালয়

বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন করছেন ওয়ালি নেওয়াজ খান কলেজের অধ্যক্ষ মো. আল আমিন -পূর্বকণ্ঠ

বিএফএফ-সমকাল বিতর্কে
কিশোরগঞ্জের চ্যাম্পিয়ন
সরযূ বালা বিদ্যালয়

# নিজস্ব প্রতিবেদক :-
বিএফএফ-সমকাল ১০ম জাতীয় স্কুল বিজ্ঞান বিতর্ক উৎসবে কিশোরগঞ্জে চ্যাম্পিয়ন হয়েছে জেলা শহরের সরযূ বালা সরকারি বালিকা বিদ্যালয় দল। রানারআপ হয়েছে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় দল। আজ ৯ মার্চ শনিবার শহরের ওয়ালি নেওয়াজ খান কলেজে সমকাল সুহৃদ সমাবেশের সদস্যরা বিতর্ক উৎসবের আয়োজন করেন।

বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানারআপ দল -পূর্বকণ্ঠ

কলেজের অধ্যক্ষ মো. আল আমিন সকালে বিতর্ক উৎসবের উদ্বোধন করেন। বিচারকের দায়িত্ব পালন করেন ওয়ালি নেওয়াজ খান কলেজ, সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজ, হোসেনপুর সরকারি কলেজ ও কিশোরগঞ্জ সদরের আইয়ুব-হেনা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষকবৃন্দ। বিতর্কে চ্যাম্পিয়ন দলের সদস্য ছিলেন জাফরীন আক্তার, রাফিয়া ইসলাম পুষ্পিতা ও জয়ীতা বিশ্বাস। চ্যাম্পিয়ন দলের দলনেতা জয়ীতা বিশ্বাস সেরা বক্তা হয়েছেন। রানারআপ দলের সদস্য ছিলেন নির্যাস রায় মোদক, মোয়াজ মাহমুদ ও আব্দুল আজিজ মো. আব্দুল্লাহ। বিজয়ী ও রানারআপ দলের প্রত্যেক সদস্য এবং সেরা বক্তাকে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
জেলা সমকাল সুহৃদ সমাবেশের সভাপতি স্বপন কুমার বর্মণের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস জেলা রোভার সম্পাদক কামরুল আহসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওয়ালি নেওয়াজ খান কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক মতিউর রহমান, বিচারক মাহবুবুল আলম ও জেলা সমকাল প্রতিনিধি মোস্তফা কামাল। বিতর্ক উৎসবে আরও উপস্থিত ছিলেন সমকাল সুহৃদ সমাবেশের সহ-সভাপতি সালমা হক, সাধারণ সম্পাদক শাহীন সুলতানা ইতি, সহ-সম্পাদক অনির্বাণ দত্ত দ্বীপ, প্রচার সম্পাদক খায়রুল ইসলাম ফকির প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *